Categories
TË TJERA

সম্পত্তির জন্য মাকে খুন! বউ জুগিয়েছে ইন্ধন! খুনী মাইনুল আটক

সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নে পারিবারিক কলহের কারণে ছেলের হাতে খুন হয়েছেন আয়নব বিবি (৬০) নামের এক নারী। এ ঘটনায় ছেলে আবুল হাসনাত (২৩) নিজেই থানায় গিয়ে পুলিশের কাছে ধরা দেন।

রোববার (২৩ জানুয়ারি) সকাল ৭টার দিকে উত্তর মুহাইল গ্রামে এ ঘটনাটি ঘটে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার মা-বাবার সঙ্গে সম্পত্তি ও টাকাপয়সা নিয়ে আবুল হাসনাতের ঝগড়াবিবাদ হয়। একপর্যায়ে মা-বাবা তাদের দুই ছেলেকে সম্পত্তি থেকে বঞ্চিত করে একমাত্র মেয়ের নামে দেওয়ার কারণে আবুল হাসনাত ক্ষিপ্ত হয়ে রড দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মাটিতে লুটে পড়েন আয়নব বিবি।

পরে পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা সদরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ ঢাকা পোস্টকে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিজ হাতে মাকে হত্যার পর আসামি নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেন।

এ ঘটনায় তার সম্পৃক্ততার কথা স্বীকার করায় বর্তমানে তিনি পুলিশের হাতে আটক রয়েছেন। ওই নারীর মরদেহের ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.